সিলাম ইউপি ৩ নং ওয়ার্ড ছাত্রদলের কমিটি গঠন

ডেস্ক নিউজ:: বর্তমান সরকার বিরোধী কার্যক্রমকে আরো বেগবান করতে ও আগামী জাতীয় সংসদ নির্বচনে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র বিজয় নিশ্চিতের লক্ষে কেন্দ্রীয় ছাত্রদলের নির্দেশে সিলেটের বিভিন্ন জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রদলের কমিটি গঠন করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় সিলেটের দক্ষিণ সুরমা উপজেলার সিলাম ইউনিয়ন ৩ নম্বর ওয়ার্ড ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১৪ ডিসেম্বর) সিলাম ইপির ৩ নং ওয়ার্ড ছাত্রদল নেতা মো. কামরুল ইসলামের বাড়িতে এ মভা ও কমিটি গঠন করা হয়। ঘোষিত কমিটিতে মিছবাহ উদ্দিনকে সভাপতি ও মো.কামরুল ইসলামকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
কমিটির অন্যান্যরা হলেন, সহসভাপতি বাহার উদ্দিন, কয়ছর আহমদ, আদনান আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ হোসেন, সহসাধারণ সম্পাদক বাবুল মিয়া, আলী হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. লিমন আহমদ, সহসাংগঠনিক সম্পাদক জাকির হোসেন সুজন, দপ্তর সম্পাদক বাপ্পি, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক দিনু, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মাজেদ হোসেন, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রাহেল আহমদ, ছাত্র বিষয়ক সম্পাদক আল-আমিন, আপ্যায়ন বিষয়ক সম্পাদক সুমন আহমদ। এছাড়া কার্যকরি সদস্য হিসেবে রয়েছেন, আমাদ আহমদ ইমন, ফরহাদ হোসেন, সোহেল আহমদ, ইস্তাক আলী, ফিরোজ আহমদ, অমল দাস, রাহি আহমদ, রাজুল মিয়া, লিলু মিয়া, আমির হোসেন, নোমান, রাজু, নুনু, কদর আলী, মান্না, রায়হান, জাহিদ।
কমিটি গঠন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিলাম ইউনিয়ন ছাত্রদলের সভাপতি আল-মামুন, সাধারণ সম্পাদক শামসুল ইসলাম টিটু, মনিরুল ইসলাম তুরন, ছাত্রদল নেতা মিনহাজুর রহমান, মো.জুমন মিয়া, ওলিদ শাহ, ফাহিম আহমদ, ছালেহ আহমদসহ প্রমূখ।
কমিটি গঠন শেষে এক সভায় বক্তব্যে ছাত্রদল নেতৃবৃন্দ বলেন, ৩ নম্বর ওয়ার্ড ছাত্রদলের নবগঠিত কমিটির নেতৃবৃন্দের দ্বারা ছাত্রদল আরো বেগবান হবে বলে নবগঠিত কমিটিকে অভিনন্দন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *