ভোট কারচুপি নয়, সুষ্ঠু নির্বাচনে মেয়র হতে চাই

নোয়াখালী: ভোট কারচুপি করে নয়, সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে মেয়র হতে চাই উল্লেখ করে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা নির্বাচনে মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা বলেন, সারাদেশে একটি সুষ্ঠু ভোটের বিপ্লব ঘটাতে চাই। আমার জন্য কাউকে ভোট চুরি করতে হবে না।যদি কেউ এটা করে— আল্লাহ যেন আমাকে মৃত্যুদান করে।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে বসুরহাট উপজেলার বসুরহাট বাজারের রূপালী চত্বরে শেষ দিনের প্রচারণায় আয়োজিত পথ সভায় তিনি এ কথা বলেন।

আবদুল কাদের মির্জা বলেন, প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সাপোর্ট থাকায় নৌকা প্রতীক নিয়ে প্রচারণা চালিয়ে যেতে পারছি। দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ন্যায়-নীতির সঙ্গে কাজ করেন। এ কথা বলার উদ্দেশ্য হলো— নোয়াখালীর অপরাজনীতির বিরুদ্ধে ও নোয়াখালীর রাজনীতির আমূল পরিবর্তন আনা। এ অঞ্চলের প্রবীণ রাজনীতিবিদ মাহমুদুর রহমান বেলায়েত ও অধ্যক্ষ খায়রুল আনম সেলিম এবং ফেনীতে জয়নাল হাজারী ও ইকবাল সোবহান চৌধুরীর মাধ্যমে আমূল পরিবর্তন করা সম্ভব।

নির্বাচন কমিশনের (ইসি) সমালোচনা করে কাদের মির্জা বলেন, আমাদের এলাকার নির্বাচন কমিশনার শাহাদাত হোসেন চৌধুরীর বুধবার (১৩ জানুয়ারি) আসার কথা ছিল। কিন্তু কেন তিনি আসেননি, এ নিয়ে সন্দেহ হচ্ছে। তারা যে কোনোভাবে নির্বাচন বানচাল করার চেষ্টা চালাচ্ছেন। যতই নির্বাচন বানচাল করার চেষ্টা করুক, তা কঠোরভাবে প্রতিহত করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *