পাবনায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন

পাবনা: পাবনায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের বর্তমান ভবন দখলের পায়তারা ও পৌর এলাকার বাইরে নতুন ভবন নির্মাণের নামে ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধনসহ বিক্ষোভ সমাবেশ করেছে স্থানীয় মুক্তিযোদ্ধাসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মীরা।

বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) দুপুরে পাবনা প্রেসক্লাবের সামনে জেলা সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ-৭১ ও একাত্তরের মুক্তিযোদ্ধা সংসদ পাবনা জেলা শাখার আয়োজনে এ মানববন্ধন হয়।

এসময় উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা আ স ম আক্দুর রহিম পাকন, আব্দুল জব্বার, আবুল কালাম আজাদ বাবু, জাতীয় পার্টির সাবেক এমপি মোকবুল হোসেন সন্টু, গণতন্ত্রী পার্টির সভাপতি সুলতান আহম্মেদ ব্যুড়ো, ন্যাপ জেলার সভাপতি রেজাউল করিম মনিসহ শতাধিক মুক্তিযোদ্ধাসহ সংগঠনের সদস্যরা।
  
মানববন্ধনে বক্তারা বলেন, কুক্ষিগতভাবে জেলার এই শিল্পপতি ক্ষমতার প্রভাব খাটিয়ে সাবেক কমান্ডারের মাধ্যমে মুক্তিযোদ্ধাদের নামে স্থাপিত সম্পদ দখল নেয়ার পাঁয়তারা করছে। জেলার সকল সামাজিক স্থাপনা উন্নয়নের নামে তিনি কৌশলে দখল করেছেন। আর এই সকল কার্যক্রম তিনি পৌর মেয়ররের সহযোগিতায় করে থাকেন। তাই আসন্ন পৌরসভা নির্বাচনে তার মননীত প্রার্থীকে আবারো জয়ী করার জন্য চেষ্টা করছেন। আমরা সচেতন পাবনাবাসী এবং মুক্তিযোদ্ধারা এই ষড়যন্ত্রকারী দখলদারের হাত থেকে মুক্তি চাই। আর এই বিষয়ে মুক্তিযোদ্ধা মন্ত্রণালয়সহ প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন জেলার মুক্তিযোদ্ধারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *